infinix কোন দেশের কোম্পানি

প্রিয় পাঠক আজকের এই টিউটোরিয়ালের infinix কোন দেশের কোম্পানি এবং infinix কোম্পানির মালিক সিইও সদর দপ্তর কোথায় ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে। আপনি যদি একজন infinix মোবাইল ব্যবহারকারী হয়ে থাকেন, অথবা কোনো কারণে জানতে চান যে infinix কোন দেশের কোম্পানি তাহলে এই টিউটোরিয়াল টি আপনার জন্য যার মাধ্যমে আপনি infinix কোন দেশের কোম্পানি এই বিষয়টা জানতে পারবেন। চলুন জেনে নেয়া যাক। 

infinix কোন দেশের কোম্পানি

infinix কোন দেশের কোম্পানি

infinix প্রতিষ্ঠিত হয়েছিলো ২০১৩ সালে infinix এর  প্রতিষ্ঠাতা হচ্ছে ট্রান্সনিশন হোল্ডিংস infinix এর সদরদপ্তর হচ্ছে চীনের হংকং এ তবে ফ্রান্সের প্যারিসেও infinix এর সদর দপ্তর আছে। infinix এর বাণিজ্য অঞ্চলের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে বাংলাদেশ, ভারত, ইরিত্রিয়া, নামিবিয়া,  ইন্দোনেশিয়া, ইরান সিইও বা প্রধান ব্যক্তি হলেন বেঞ্জামিন জিয়াং। ২০১৭ সালে infinix কোম্পানি মিশরে বাজারের অংশীদারিত্ব বৃদ্ধি করতে সক্ষম হয় এবং স্যামসাং এবং হুয়াওয়েই এর পরে তৃতীয় বৃহত্তম ব্র্যান্ড হিসাবে অবস্থান করে।

Infinix একটি উন্নত সেলুলার ডিভাইস উত্পাদক প্রতিষ্ঠান যা নভেম্বর ২০১৩ সালে স্থাপিত হয়েছিল। এটির মূল লক্ষ্য হ'ল উচ্চ মানের পণ্য উন্নত প্রযুক্তি এবং ব্যাক্তিগত অভিজ্ঞতা সরবরাহ করা। Infinix প্রযুক্তিতে পরিষ্কারতা, সুন্দর ডিজাইন এবং প্রায় অসীম সুযোগ সরবরাহ করে।

Infinix এর উৎস পরিবেশন ও প্রসারণ কোন দেশের নিয়ে নির্ভর করে তা আসলে একটি চ্যালেঞ্জিং প্রশ্ন। এর স্থাপত্য দেশ হ'ল চীন, যেখানে প্রযুক্তিগত উন্নতি এবং উদ্ভাবনী ধারণা প্রচুর। তবে, Infinix এর সাহায্যে আধুনিক প্রযুক্তির অনুভূতি এবং সহজলভ্যতা বিশ্বজীবনের সব কোনও একটি দেশের সীমাহীন উপভোগ করতে পারে।

প্রযুক্তিগত সাহায্যে Infinix সেলুলার ডিভাইস প্রযুক্তিতে অগ্রগতি করেছে, যা ব্যবহারকারীদের অভিজ্ঞতা উন্নত করেছে। এটি বিভিন্ন শ্রেণীর ডিভাইস উপস্থাপন করে, যার মধ্যে স্মার্টফোন, ট্যাবলেট, ও অন্যান্য প্রযুক্তিগত সংযোজন রয়েছে। তাদের প্রযুক্তির উন্নতি এবং ব্যবহারকারীদের প্রযুক্তিগত প্রযুক্তির অভিজ্ঞতা একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ স্বার্থ মানা হয়।

Infinix এর উন্নতি এবং প্রসারণের সাথে তাদের ব্যবসায়িক মিশ্রণ অনেকটা বিস্তৃত হয়েছে। তাদের প্রতিষ্ঠানের একটি গুরুত্বপূর্ণ দিক হ'ল সঠিক মূলধন এবং প্রযুক্তিগত সম্মিলনের মাধ্যমে সার্বিক বিকাশের প্রস্তুতি করা। তাদের সম্মিলিত প্রযুক্তির সুবিধা ব্যবহারকারীদের জন্য একটি সুস্থ প্রযুক্তিগত সমাধান তৈরি করে, যা ব্যবহারকারীদের দিনের দিক সহজ করে।

সমগ্র কথায়, Infinix একটি বিশ্বজীবনের বাণিজ্যিক এবং প্রযুক্তিগত বিকাশের উপকরণ। তাদের প্রযুক্তির প্রভাব বিশ্বের বিভিন্ন অংশে মহামানবের জীবনকে সুবিধাজনক করছে। এর দ্বারা প্রযুক্তিগত বিকাশ ও সম্প্রচার বাড়ানোর মাধ্যমে তারা মানুষের সাথে অবিচ্ছিন্নভাবে জড়িত থাকতে অবদান রাখছে।

২০১৭-২০১৮ সালে ইন্ডিয়ান সুপার লিগের মুম্বাই সিটি এফসি এর স্পনসর ছিল এই infinix কোম্পানি। আর হ্যাঁ infinix পাকিস্তানের সর্বপ্রথম উৎপাদনকৃত স্মার্টফোন কম্পানি। আশা করছি আপনি infinix কোন দেশের কোম্পানি এটা জেনে গেছেন। এমন আরো অজানা তথ্য জানতে আমাদের সাথেই থাকুন। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url